শীর্ষ 5 সেরা জরুরী রেডিওগুলি

লোকেরা আশীর্বাদিত যে জরুরী রেডিওগুলির মোটেই প্রয়োজন নেই। তবে, সর্বদা সুরক্ষা বজায় রাখা এবং প্রাকৃতিক দুর্যোগের জন্য প্রস্তুত থাকা কখনই ভুল হতে পারে না। আমরা বুঝতে পারি যে প্রযুক্তি এতদূর গেছে তবে প্রাকৃতিক দুর্যোগ বন্ধ করার জন্য আমরা এখনও নেই। কেবলমাত্র আমরা যা করতে সক্ষম তা হ’ল এইগুলির সাথে লড়াই। তবে, আমরা যেভাবে লড়াই বলি আপনি লড়াই করতে পারবেন না। এখানে, আপনাকে বিপর্যয় থেকে লুকিয়ে থাকা এবং লুকানো খেলতে হবে।

এবং কখন লুকানো উচিত তা জেনে রাখা জরুরি জরুরি রেডিও আপনাকে কী বলবে। আবহাওয়ার আপডেট থেকে শুরু করে অন্যান্য সকল জরুরি অবস্থানে
তথ্য, আপনি জরুরি রেডিওগুলি থেকে সবকিছু পাবেন। তবে প্রচুর পছন্দ আছে তবে মান কম। এই ক্ষেত্রে, আপনার যদি অভিজ্ঞতা না থাকে তবে আপনি অবশ্যই আপনার জন্য সঠিক জরুরি রেডিও নির্বাচন করতে একটি কঠিন সময় পার করবেন। এখানে, আমরা বাজারের 5 টি সেরা জরুরি রেডিওগুলি উল্লেখ করতে যা যা দুর্দান্ত পারফরম্যান্সের সামর্থ্য রাখে।

একবার দেখুন! শীর্ষস্থানীয় জরুরি রেডিওগুলি কাইটো কেএ 500 জরুরী রেডিওটি আপনি যদি কখনও জরুরী রেডিও ব্যবহার করেন তবে জরুরী রেডিওগুলি তৈরির ক্ষেত্রে কাইটো কতটা জনপ্রিয় তা ইতিমধ্যে আপনি জানেন। এতে দুর্দান্ত পারফরম্যান্সের পাশাপাশি বিস্তৃত কার্যকারিতা রয়েছে। প্রথম থেকেই এই রেডিও প্রচুর মানুষকে প্রাকৃতিক দুর্যোগ থেকে মুক্তি পেতে সহায়তা করেছে। এটি এখন পর্যন্ত বাজারের সেরা হাতের ক্র্যাঙ্ক ইমার্জেন্সি রেডিওগুলির মধ্যে একটি।

সুতরাং, এটি হাত ক্র্যাঙ্কিং দ্বারা সহজেই চার্জ করা যেতে পারে। এছাড়াও, এই জন্য একটি ওয়াল চার্জিং বিকল্প আছে। এটিতে সোলার প্যানেল চার্জিংয়ের পদ্ধতিও যুক্ত রয়েছে। ব্যাটারি চালিত সুবিধা সহ ইউএসবি ইনপুট এটিকে বাজারের অন্যতম সেরা জরুরি রেডিও তৈরি করে। আপনি যেখানেই থাকছেন না কেন, আপনার যখনই প্রয়োজন হবে আপনি অবশ্যই জরুরি তথ্য পাবেন। এটি খুব বহুমুখী। 6 পাওয়ার মোড প্রতিটি পরিস্থিতির জন্য এটি সহজ করে তোলে। এটি আপনার কাছে গুরুত্বপূর্ণ তথ্য সংযুক্ত করার জন্য 7 টি পৃথক NOAA চ্যানেল রয়েছে।

আপনি এটির সাথে এএম, এফএম পাবেন এবং আপনি 2-ব্যান্ড শর্টওয়েভ সামঞ্জস্যতাও পাবেন। সারাদিনের জন্য সর্বজনীন জরুরি সতর্কতা ব্যবস্থাও এই জরুরি রেডিওর একটি আশ্চর্যজনক বৈশিষ্ট্য। এটি কঠিন পরিস্থিতিতে জন্য টর্চলাইট অন্তর্ভুক্ত। হাইলাইটেড বৈশিষ্ট্যগুলি 6-উপায় চালিত জরুরী রেডিও ফ্ল্যাশলাইট যুক্ত হয়েছে সারা দিন এবং রাত 2-ব্যান্ড শর্টওয়েভ 7 টি বিভিন্ন এনওএএ চ্যানেল রানিংস্নেল এমডি -090 সোলার ক্র্যাঙ্ক এনওএএর জন্য এএম এবং এফএম পাবলিক ইমার্জেন্সি অ্যালার্ট সিস্টেম অন্তর্ভুক্ত এতে আপনার সম্পর্কিত সমস্ত তথ্য বহন করার ক্ষমতা রয়েছে শীঘ্রই ঘটতে চলেছে প্রাকৃতিক দুর্যোগ।

আপনি যখন অনিরাপদ বোধ করেন তখন আপনাকে প্রয়োজনীয় মূল্যবান দেওয়ার জন্য এটি সর্বদা প্রস্তুত। এটি মূলত লিথিয়াম-আয়ন ব্যাটারি দ্বারা চালিত। এটি রিচার্জেযোগ্য এবং আপনি এটিকে রিচার্জ করতে পারেন এবং যখনই আপনি চান এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এমন পরিস্থিতিতে থাকেন যেখানে আপনি এইটিকে রিচার্জ করতে পারবেন না, হাতের ক্র্যাঙ্কিংয়ের উপায়টি! আপনি এই জরুরি রেডিওটি হ্যান্ড-ক্র্যাঙ্ক করতে পারেন এবং এটি ব্যবহার করতে পারেন। এছাড়াও, যদি আপনি একটি সৌর প্যানেল জরুরী রেডিওর প্রয়োজন হয় তবে আপনাকে অবশ্যই এটি ব্যবহার করে দেখতে হবে।

এটি ইউএসবি কেবলের সাহায্যেও কাজ করে। এবং, যদি আপনি কিছু না পেয়ে থাকেন তবে আপনি নিয়মিত এএএ ব্যাটারি দিয়েও এই জরুরি রেডিওটিকে কাজ করতে পারেন। সুতরাং, আপনি ইতিমধ্যে জেনে গেছেন যে এই জরুরি রেডিওটি কতটা কার্যকর কারণ এটি অনেক উপায়ে চার্জ করা যায়! এই 2000 মিমের রিচার্জেবল ব্যাটারিটি এই জরুরী রেডিওর দৃষ্টিভঙ্গি সস্তা বলে মনে করে outs এছাড়াও, এটি সবচেয়ে কঠিন পরিস্থিতিতে কাজ করার জন্য একটি জরুরি জরুরি রেডিও।

হাইলাইটেড বৈশিষ্ট্যগুলি 2000 মিমি ব্যাটারির সাথে কাজ করে সৌর প্যানেলের কার্যকারিতা ইউএসবি কেবল এবং হ্যান্ড-ক্র্যাঙ্ক সুবিধা নিয়মিত এএএ ব্যাটারিগুলির সাথে কাজ করে টেবিল ল্যাম্প যুক্ত এলইডি ফ্ল্যাশলাইট ফসপাওয়ার জরুরী রেডিও আপনি যখন কোনও খারাপ পরিস্থিতিতে পড়েন তখন আপনি যে সর্বোত্তম সহায়তা পাবেন তা হ’ল ফসপাওয়ার জরুরী রেডিও। এই জরুরি রেডিওটি ব্যতিক্রমী উপায়ে ডিজাইন করা হয়েছে। এটি ঘরের অভ্যন্তরে কাজ করবে এবং এটি ঘরের বাইরেও কাজ করবে। NOAA জরুরী আবহাওয়ার সম্প্রচার এই জরুরি রেডিওর মাধ্যমে অ্যাক্সেসযোগ্য।

সুতরাং, আপনি অঞ্চল জুড়ে সমস্ত ঘটনা সম্পর্কে জানতে পারেন। আপনি এফএম এবং এএম স্টেশনগুলির মাধ্যমে সতর্কতা সম্পর্কে জানতে পারবেন এবং এটি আপনাকে সর্বদা সুরক্ষিত রাখে। এটি তিনটি পৃথক পাওয়ার উত্সে সর্বদা ক্র্যাঙ্ক এবং সোলার প্যানেল অন্তর্ভুক্ত রয়েছে। এই জরুরি রেডিওর সেরা অংশটি হ’ল এটিতে আপনার ফোন বা ট্যাবলেটটি চার্জ করার ক্ষমতা রয়েছে। হ্যাঁ, জরুরী চার্জিংয়ের ক্ষেত্রে আপনি এই শিশুটিকে নিয়মিত পাওয়ার ব্যাংক হিসাবে ব্যবহার করতে পারেন।

হাইলাইটেড বৈশিষ্ট্যগুলি এলইডি ফ্ল্যাশলাইটকে পাওয়ার পাওয়ার 3 টি ভিন্ন উপায় পাওয়ার ব্যাংক হিসাবে কাজ করে ঘরের ভিতরে এবং বাইরে উভয় ক্ষেত্রেই NOAA জরুরী আবহাওয়ার সম্প্রচারের 2000 এমএএইচ ব্যাটারি আমেরিকান রেড ক্রস ওয়েদার রেডিও রেডিওতে অ্যাক্সেসযোগ্যতা সরবরাহ করে, হ্যাঁ, আপনি ঠিক বলেছেন। যখনই আমরা আমেরিকান রেড ক্রস হিসাবে লেবেলযুক্ত এমন কিছু শুনেছি, আমরা পণ্য থেকে উচ্চ প্রত্যাশা রাখি।

এটি এর চেয়ে আলাদা নয়। এবং আমরা আনন্দিত যে এই ব্র্যান্ডটি তাদের জরুরি রেডিওর মান উচ্চতর রাখার বিষয়েও যত্নবান। এই বহুমুখী রেডিওটি অনেক বেশি টেকসই। অন্যদিকে, এই জরুরি রেডিও সর্বদা প্রাকৃতিক দুর্যোগ সম্পর্কিত আপনার প্রয়োজনীয় বিশদ সরবরাহ করবে। এটিতে এলইডি লাইট সুবিধাও রয়েছে। সেরা অংশটি হ’ল আপনি এই আশ্চর্যজনক জরুরি রেডিও দিয়ে স্মার্টফোনটি চালিয়ে রাখতে সক্ষম হবেন।

Leave a Comment